সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ব্রিটেনে পানিতে ডুবে মা ও ছেলের মৃত্যু

ব্রিটেনের স্কটল্যান্ডে হলিডেতে গিয়ে লেকের পানিতে ডুবে তিন জনের ম’র্মান্তি মৃ’ত্যু হয়েছে। এর মধ্যে মা ও ছে’লে রয়েছেন। বিবিসি জানায় এই দুঘর্টনাটি ঘটে শনিবার।
নি’হতের স্বামী ওয়ারিস বিবিসিকে এই ম’র্মা’ন্তিক ঘটনার বর্ণনা করেছেন, তিনি জানিয়েছেন তার ২৯ বছর বয়সী স্ত্রী’ এডিনা ওলাহোভা, তাদের সন্তান রানা হারিস আলী এবং পারিবারিক বন্ধু ৩৯ বছর বয়সী মুহাম্ম’দ অসীম রিয়াজ পানিতে ডুবে মা’রা যান। মি: অসীমের সাত বছরের ছে’লে বর্তমানে হাসপাতা’লে ভর্তি রয়েছে।

তিনি বলেন, আমি শেষ মুহুর্তে যখন আমা’র স্ত্রী’র হাত দেখতে পেলাম আমি তখন আমা’র শার্ট খুলে তাকে ধরতে চেস্টা করলাম কিন্তু সে ব্যর্থ হয়েছিল।
তিনি বলেন, মি: আসিম বাদে তাদের গ্রুপের কেউ সাঁঁতার জানতে না।

তিনি বলেন, আম’রা গ্লাসগোর গোভান এলাকায় বসবাস করি। আম’রা আইল অফ স্কাইয়ে ছুটি কাটিয়ে লচ লোমন্ডে বিরতি নিচ্ছিলাম। বাচ্ছারা তখন খেলাধুলা করছিলো। হঠাৎই পা পিচলে পানিতে পড়ে যায় তারা। মনে হয়েছিলো পানি কম এবং নিরাপদ। কিন্তু দ্রুত গভীরে তারা চলে যায়।

আমা’র বন্ধুর ছে’লে এবং বড়রা তাদেরকে বাঁ’চানোর চেস্টা করে কিন্তু পরিস্থিতি দ্রুত বদলায়। একজন পথচারী আমা’র বন্ধুর ছে’লেকে রক্ষা করলেও অন্যদের সম্ভব হয়নি।
নিজের স্ত্রী’র প্রতি শ্রদ্ধা জানিয়ে মি: ওয়ারিস বলেন, সে খুবই যতœশীল এবং ভালো ছিলো, তাদের ছে’লে সব সময় হাসিখুশি থাকত। বন্ধু অসীম স’ম্পর্কে বলেন, সে আমা’র ভাইয়ের মত ছিলো।

এদিকে এক সপ্তাহান্তে স্কটল্যান্ডে ছয় জনের পানিতে ডুবে মৃ’ত্যু হয়েছেন।
স্কটল্যান্ডে ফাস্ট মিনিস্টার নিকোলা স্টারজন এই মৃ’ত্যুর সংখ্যাটিকে “হৃদয় বিদারক” বলে অ’ভিহিত করেছেন। লচ লোমন্ড এবং ট্রস্যাশস জাতীয় পার্ক বলেছে যে এটি পার্কের ইতিহাসের “সবচেয়ে খা’রাপ সপ্তাহান্তের একটি”।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: